Gautam Singhania

বিলিয়নেয়ার গৌতম সিংহানিয়া [Gautam Singhania ]  সোমবার তাঁর স্ত্রী নওয়াজের কাছ থেকে বিচ্ছেদের ঘোষণা করে বলেছেন, দুজনেই ভিন্ন পথ অনুসরণ করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

58 বছর বয়সী সিংহানিয়া 1999 সালে আইনজীবী নাদর মোদীর কন্যা নওয়াজ মোদীকে বিয়ে করেছিলেন।

 

টেক্সটাইল-টু-রিয়েল এস্টেট সংস্থা রেমন্ড লিমিটেডের [ textiles-to-real estate conglomerate Raymond Ltd]  চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর সিংহানিয়া সোশ্যাল মিডিয়া পোস্টে বলেছেন, “এই দীপাবলি অতীতের মতো হবে না। “এটা আমার বিশ্বাস যে নওয়াজ এবং আমি এখান থেকে ভিন্ন পথ অনুসরণ করব।”

 

আট বছর প্রেমের সম্পর্কে থাকার পর 1999 সালে 29 বছর বয়সী নওয়াজকে [ Nawaz] বিয়ে করেন তিনি।

 

তিনি বলেন, “দম্পতি হিসাবে একসঙ্গে থাকার 32 বছর, বাবা-মা হিসাবে বেড়ে ওঠা এবং সর্বদা একে অপরের শক্তি হওয়া… আমরা প্রতিশ্রুতি, সংকল্প, বিশ্বাসের সাথে অতিক্রম করেছি এবং আমাদের জীবনে  দুই সন্তানের  সংযোজন হয়েছে”।

তবে, তিনি তাদের দুই সন্তানের বিচ্ছেদ এবং হেফাজতের বিবরণ দেননি।

 

তিনি লিখেছেন, ‘সাম্প্রতিক অতীতে দুর্ভাগ্যজনক ঘটনাবলীর প্রতিফলন ঘটানোর সময়, আমাদের জীবনকে ঘিরে অনেক গুজব ছড়িয়েছে, যা’ এত শুভাকাঙ্ক্ষী নয় ‘। “আমি তার সঙ্গে বিচ্ছেদের পথে রয়েছি যখন আমরা আমাদের দুটি মূল্যবান হীরা নিহারিকা এবং নিসার জন্য যা সর্বোত্তম তা চালিয়ে যাচ্ছি।”

 

তিনি ব্যক্তিগত সিদ্ধান্তের জন্য গোপনীয়তা এবং সম্মান চেয়েছিলেন।

 

দয়া করে এই ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান করুন এবং দয়া করে আমাদেরকে সম্পর্কের সমস্ত দিক নিষ্পত্তি করার সুযোগ দিন। এই সময়ে পুরো পরিবারের জন্য আপনার শুভেচ্ছা কামনা করছি “, যোগ করেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *