Madhuri Dixit

চলতি বছরের মে মাসে 56 বছরে পা দিলেন মাধুরী দীক্ষিত [Madhuri Dixit] । কিন্তু তার ত্বক ও চুলের সৌন্দর্য তা মোটেই বলে না। মহিলা ভক্তরাও মাধুরীর সৌন্দর্যে মুগ্ধ। অনেকের কাছেই তিনি স্বপ্নের সুন্দরী। তার হাসির বয়স আট থেকে আশি। তবে একবার মাধুরীর চুলে আগুন ধরে যায়। চুলের একটি বড় অংশ পুড়ে যায়। কীভাবে বাঁচলেন অভিনেত্রী?

ছোটবেলা থেকেই মাধুরী বড় চুলের অধিকারী। দীপাবলির সময় এক প্রতিবেশী বন্ধুর সঙ্গে বাজি খেলছিলেন মাধুরী। কারণ, ছোটবেলা থেকেই বাজি খুব প্রিয় ছিল। কিন্তু হঠাৎ করেই আগুন ধরে যায় অভিনেত্রীর চুলে। শেষ পর্যন্ত অভিনেত্রীকে পুরো মাথা মুণ্ডন করতে হয়। যদি সে যাত্রাপথে তার বাবার কথা শোনে, অভিনেত্রী তার চুল কেটে এবং মুণ্ডন করে রক্ষা পায়। তবে, সেই অতীতের কথা মনে পড়লে মাধুরী আতঙ্কিত হয়ে পড়েন।

 

তাই এখন পর্যন্ত তিনি ত্বকের চেয়ে চুলের যত্নে বেশি মনোযোগ দিচ্ছেন। একাধিক সাক্ষাৎকারে সেকথা জানিয়েছেন মাধুরী। তিনি বিশ্বাস করেন যে সৌন্দর্যের সঙ্গে বয়সের কোনও সম্পর্ক নেই। তাই আপনার নিয়মিত শ্যুটিংয়ের কাজ থাকুক বা না থাকুক, আপনার ত্বকের যত্ন নিতে ভুলবেন না। নায়িকা বিশেষ করে চুলের যত্নের ক্ষেত্রে আপস করেন না। সপ্তাহে বেশ কয়েকবার চুলে বিভিন্ন ধরনের হোম প্যাক ব্যবহার করুন। এর পাশাপাশি, অভিনেত্রী নিয়মিত স্পা, শ্যাম্পু এবং অন্যান্য অনেক প্রক্রিয়া করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *