Disha Patani

উৎসবের মরশুমে সাদাসিধে শাড়ির খুব ভালো ব্যবহার করা হয় যেমনটা সবসময় দীপাবলির শুরুতে হয়। যদিও দিশা পাটানির জন্য, এটি একটি সারিতে তার উৎসবের শাড়ি বজায় রাখার একটি সহজ ঘটনা ছিল। একতা কাপুরের বার্ষিক দিওয়ালি পার্টিতে, দিশা পাটানি এসেছিলেন, একেবারে আধুনিক দিনের অপ্সরার মতো একটি প্রাক-ধাতুপট্টাবৃত বন সবুজ শাড়ি এবং তার স্বাক্ষরিত হাল্টার মাইক্রো ব্লাউজে। সাদা সবুজ শাড়ি, অন্যথায় একটি সোনার সীমানা দিয়ে সজ্জিত এবং কিছুই তার মনোযোগের ন্যায্য অংশ পায় না, এটি সর্বোপরি দিশা পাটানি। তার স্বাভাবিক শাড়ির সন্দেহভাজনরা এই উৎসব উপলক্ষে আবার উপস্থিত হয়-একটি স্লিংকি লো-রাইজ ড্রেপ এবং একটি প্লাঙ্গিং ব্লাউজ। একবার তাঁকে উদ্ধৃত করে বলা হয়েছিল যে তিনি “লাল ঠোঁটের মেয়ে নন”, তবে আমরা আনন্দিত যে তিনি কেবল তাঁর শাড়ির সাথেই নয়, তাঁর লাল টিপসের সাথেও উজ্জ্বল লাল ঠোঁটের জন্য তাঁর স্বাভাবিক পছন্দগুলি পরিবর্তন করেছিলেন, চুল এবং মেকআপ তার দুর্দান্ত ।

 

 

মণীশ মালহোত্রার দ্বারা আয়োজিত তারকাবহুল দিওয়ালি পার্টিতে, একটি চকচকে ব্রোঞ্জের শাড়ি কেটে তার পার্টি শুরু করা হয়েছিল। ডিজাইনারের সংগ্রহ থেকে সিকুইন করা শাড়িটি এই ফ্যাশনিস্টার স্টাইলের ভাষায় পুরোপুরি ফিট করে, একটি মখমল হাল্টার ব্লাউজ দিয়ে শীর্ষে, এই শাড়িটি উৎসবের স্বর্গে তৈরি একটি ম্যাচ ছিল।

এই বছরের শুরুতে আম্বানির বাসভবনে গণেশ চতুর্থী উদযাপনের জন্য একটি মাইক্রো ব্লাউজ সহ তার গাঢ় শ্যাম্পেন সাটিন শাড়ি সত্যিই সামনের মরশুমের জন্য মেজাজ তৈরি করেছিল। সাটিন ফিনিসটি তার ধাতব চকচকে দেয় যার জন্য অতিরিক্ত ঝলমলেতার প্রয়োজন হয় না কিন্তু তারপর তার মাইক্রো ব্লাউজটি প্রবেশ করে এবং তার শাড়িকে আরও উৎসবের মতো করে দেখায়, ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *