Tiger 3 Box Office

আগামীকাল মুক্তি পেতে চলেছে সলমন খান অভিনীত ‘টাইগার 3 “। এছাড়াও ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি মূল ভূমিকায় অভিনয় করেছেন, স্পাই থ্রিলারে শাহরুখ খান এবং হৃতিক রোশনের বিশেষ ক্যামিও রয়েছে, যা দর্শকদের জন্য একটি নিখুঁত পারিবারিক ট্রিট করে তুলেছে। 2023 সালের অন্যতম গুরুত্বপূর্ণ চলচ্চিত্র হওয়ার কারণে, এটি ভারতীয় বক্স অফিসে কীভাবে পারফর্ম করে তার দিকে সকলের নজর রয়েছে। সুতরাং, আসুন জেনে নেওয়া যাক প্রথম দিনের অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে বিগগি এখন পর্যন্ত কীভাবে কাজ করেছে।

 

কবীর খান ও আলি আব্বাস জাফরের পর টাইগার ফ্র্যাঞ্চাইজির পরিচালকের তালিকায় যোগ দিয়েছেন মনীষ শর্মা। পরিচালক হিসেবে শর্মার শেষ ছবি ছিল শাহরুখ খানের ফ্যান, যা 2016 সালে মুক্তি পায়। এবার, দায়িত্ব বড় কারণ শুধুমাত্র টাইগার ফ্র্যাঞ্চাইজি নয়, চলচ্চিত্রটি স্পাই ইউনিভার্সের যাত্রাকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ যোগসূত্র হিসাবে কাজ করছে।

 

টাইগার 3-এর একটি অস্বাভাবিক মুক্তি হচ্ছে কারণ এটি 12ই নভেম্বর আসে, যা রবিবার পড়ে। যদিও একটি উৎসবের মরশুম এবং ছুটির ফ্যাক্টর পক্ষে কাজ করছে, তবে একমাত্র ত্রুটি হল এটি লক্ষ্মী পূজার দিন। এই দিনে, পরিবারগুলি তাদের বাড়িতে উদযাপন নিয়ে ব্যস্ত থাকে, যার ফলে সন্ধ্যা এবং রাতের শোতে উপস্থিতি কম থাকে। এটি স্পষ্টতই সালমান খান অভিনীত ছবির উদ্বোধনী দিনে প্রভাব ফেলছে। এটি বলার পরেও, এটি এখনও একটি বড় চলচ্চিত্র, এবং টাইগার ফ্র্যাঞ্চাইজি ছাড়াও, স্পাই ইউনিভার্স ফ্যাক্টর এটির সাথে সংযুক্ত। সুতরাং, একটি কম সংখ্যা মোটেই গ্রহণযোগ্য নয়।

 

প্রথম দিনের অগ্রিম বুকিংয়ে আসা, টাইগার 3 সকাল 8:30 টা পর্যন্ত ভারতে প্রায় 16 কোটি টাকার টিকিট বিক্রি করেছে (excluding blocked seats). শুধুমাত্র ন্যাশনাল সিনেমা চেইনের (পিভিআর আইনাক্স এবং সিনেপোলিস) কথা বললে ছবিটি সারা দেশে 1.96 লক্ষ টিকিট বিক্রি করেছে। গত কয়েক ঘন্টায় গতি বাড়ানো হয়েছে, তবে এখনও, সংখ্যাটি চিহ্ন পর্যন্ত নয়, এটি স্পাই ইউনিভার্সের একটি অংশ হিসাবে বিবেচনা করে।

 

টাইগার 3 এখন প্রথম শো শুরু হওয়ার আগে প্রথম দিনের জন্য 20 কোটির উপরে যাওয়ার লক্ষ্য নিয়েছে। সুতরাং, এই প্রক্রিয়ায়, এটি আজ রজনীকান্তের জেলারকে ছাড়িয়ে যাবে। যারা জানেন না তাদের জন্য, জেলার উদ্বোধনী দিনের জন্য মোট 18.50 কোটি টাকার টিকিট বিক্রি করেছিলেন। তবে, এটি প্রভাসের আদিপুরুষকে অতিক্রম করতে পারবে না, যা প্রথম দিনে 26.50 কোটি টাকার টিকিট বিক্রি করেছিল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *