Buzzing Stocks

দেখার জন্য স্টক: আজ, 6 অক্টোবর, 2023 তারিখে উদ্বোধনী ঘণ্টার আগে শিরোনাম তৈরি করা কোম্পানিগুলি দেখুন।

আদানি উইলমার:[ Adani Wilmar]

কোম্পানী ঘোষণা করেছে যে এটি প্যাকেজযুক্ত প্রধান খাবারের বড় সুযোগ এবং দৃঢ় সম্পাদনের পিছনে “ডবল-ডিজিটে” “শক্তিশালী” ভলিউম বৃদ্ধি পেয়েছে। গ্রামীণ বিতরণ নেটওয়ার্ক বাড়ানোর উপর বেশি মনোযোগ দেওয়ার কারণে গ্রামীণ বিক্রয় দ্রুত হারে বৃদ্ধি পাচ্ছে, এটি বলেছে। স্বতন্ত্র ভিত্তিতে ত্রৈমাসিকের জন্য প্রায় 25 শতাংশ বছরের আয় বৃদ্ধি এবং অন্তর্নিহিত ভলিউম 18 শতাংশ বৃদ্ধির সাথে খাদ্য ও এফএমসিজি ব্যবসা দ্রুত বাড়তে থাকে, কোম্পানিটি বলেছে।

সান ফার্মা:[ Sun Pharma]

সংস্থাটি বলেছে যে এটি ইজারক্স হেলথ টেক প্রাইভেট লিমিটেডের 37.76 শতাংশ অংশীদারিত্ব অর্জনের সিদ্ধান্ত নিয়েছে, যা অ-আক্রমণকারী ডায়াগনস্টিক এবং আনুষঙ্গিক চিকিৎসা ডিভাইসগুলির উত্পাদন, বিপণন এবং বিতরণে নিযুক্ত রয়েছে। অধিগ্রহণ প্রায় টাকা খরচ হবে. 29 কোটি।

লুপিন:[ Lupin]

কোম্পানিটি বলেছে যে এটি মার্কিন যুক্তরাষ্ট্রের ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (ইউএস এফডিএ) থেকে টোলভাপটান ট্যাবলেট, 15 মিলিগ্রাম, 30 মিলিগ্রাম, 45 মিলিগ্রাম, 60 মিলিগ্রাম এবং 90 মিলিগ্রাম, জিনার্ক ট্যাবলেটের সাধারণ সমতুল্য বাজারজাত করার জন্য অস্থায়ী অনুমোদন পেয়েছে, Otsuka Pharmaceutical Co., Ltd-এর 15 mg, 30 mg, 45 mg, 60 mg, এবং 90 mg। এই পণ্যটি ভারতের লুপিনের নাগপুর ফ্যাসিলিটিতে তৈরি করা হবে। Tolvaptan ট্যাবলেট (RLD Jynarque®) মার্কিন যুক্তরাষ্ট্রে 287 মিলিয়ন মার্কিন ডলারের বার্ষিক বিক্রয় অনুমান করেছে।

Valiant Laboratories:

ফার্মা কোম্পানিটি 6 অক্টোবর শেয়ারবাজারে আত্মপ্রকাশ করতে চলেছে৷ ইস্যু মূল্য Rs. শেয়ার প্রতি 140 টাকা। বরাদ্দের তারিখ ৪ অক্টোবর।

 

JLR:

পাইকারি ভলিউম ছিল 96,817 গাড়ি (চেরি জাগুয়ার ল্যান্ড রোভার চায়না জেভি ব্যতীত), বছরের আগের ত্রৈমাসিক থেকে 29 শতাংশ এবং এপ্রিল-জুন সময়ের থেকে 4 শতাংশ বেশি, বার্ষিক দুই সপ্তাহের গ্রীষ্মকালীন প্ল্যান্ট বন্ধ থাকা সত্ত্বেও। আর্থিক বছরের প্রথমার্ধে পাইকারি ভলিউম ছিল 190,070, যা এক বছর আগের সময়ের তুলনায় 29 শতাংশ বেশি।

কেপিআই সবুজ:[ KPI Green]

কোম্পানী সৌরবিদ্যুৎ প্রকল্প বাস্তবায়নের জন্য 12.10 মেগাওয়াটের নতুন অর্ডার পেয়েছে, যার মধ্যে 3.10 মেগাওয়াট ক্ষমতা কেপিআই গ্রীন এনার্জি লিমিটেড এবং 9 মেগাওয়াট ক্ষমতা মেসার্স দ্বারা। সান ড্রপস এনার্জিয়া প্রাইভেট লিমিটেড, কোম্পানির ‘ক্যাপটিভ পাওয়ার প্রডিউসার (সিপিপি)’স সেগমেন্টের অধীনে কোম্পানির সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী প্রতিষ্ঠান অর্ডারের আর্থিক মূল্য নির্দিষ্ট করেনি।

ভারত হেভি ইলেকট্রিক্যালস লিমিটেড (BHEL):

কোম্পানি ঘোষণা করেছে যে এটি দুটি পৃথক মামলায় জয়প্রকাশ পাওয়ার ভেঞ্চারস লিমিটেডের বিরুদ্ধে সালিশি কার্যক্রমে দুটি পুরস্কার পেয়েছে।

সোম ডিস্টিলারী:[ Som Distilleries]

কোম্পানি বলেছে যে তার বোর্ড 5 অক্টোবর, 2023 পর্যন্ত ইস্যুটি খোলার অনুমোদন দিয়েছে এবং ইস্যুটির জন্য 349.24 টাকা ফ্লোর প্রাইস অনুমোদন করেছে।

 

জেসিটি লিমিটেড:[ JCT Limited]

JCT লিমিটেডের চিফ ফিনান্সিয়াল অফিসার কপিল রাজ লুথরা, ব্যক্তিগত কারণে 3 অক্টোবর, 2023 তারিখ থেকে “অবিলম্বে কার্যকর” পদত্যাগ করেছেন।

মোরারজী টেক্সটাইল:[ Morarjee Textiles]

অমরেশ নারায়ণ কোম্পানির ফুল-টাইম ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) পদ থেকে পদত্যাগ করেছেন। 4 অক্টোবর, 2023 “অবিলম্বে কার্যকর”।

জৈব পুনর্ব্যবহারযোগ্য সিস্টেম:[ Organic Recycling Systems]

ওয়েস্ট ম্যানেজমেন্ট সলিউশন কোম্পানি 6 অক্টোবর বিএসই এসএমইতে তার ইক্যুইটি শেয়ার তালিকাভুক্ত করবে। শেয়ার প্রতি ইস্যু মূল্য 200 টাকা। শেয়ারগুলি আগামী 10 দিনের জন্য ট্রেড-ফর-ট্রেড সেগমেন্টে ট্রেড করার জন্য উপলব্ধ থাকবে।

ভিনিয়াস ইনোভেটিভ টেকনোলজিস:[ Vinyas Innovative Technologies]

ইঞ্জিনিয়ারিং, এবং ইলেকট্রনিক্স ম্যানুফ্যাকচারিং পরিষেবা সংস্থাটি 6 অক্টোবর এনএসই এমার্জে আত্মপ্রকাশ করবে। অফারের মূল্য শেয়ার প্রতি 165 টাকা। এর ইক্যুইটি শেয়ার ট্রেড-ফর-ট্রেড সেগমেন্টে ট্রেড করার জন্য উপলব্ধ হবে।

 

ক্যান্টাবিল খুচরা:[ Cantabil Retail]

কোম্পানিটি বলেছে যে কোম্পানির পরিচালনা পর্ষদ 21 অক্টোবর শনিবার ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে স্টক স্প্লিট বা সাব-ডিভিশনের উদ্দেশ্যে রেকর্ড ডেট বিবেচনা ও অনুমোদন করার জন্য বৈঠক করার কথা রয়েছে।

Disclaimer: The views and investment tips expressed by investment experts on newsflaz.com are their own and not those of the website or it management.

newsflaz.com advises users to check with certified experts before taking any invesment decisions.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *