গণপথ

টাইগার শ্রফ এবং কৃতি স্যানন অভিনীত এবং বিকাশ বাহল পরিচালিত “গণপথ: এ হিরো ইজ বর্ন”-এর বহুল প্রত্যাশিত ট্রেলার উন্মোচন করা হয়েছে, এবং এটি একটি অনন্য সিনেমাটিক অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়। তারকা শক্তি যোগ করে, ছবিতে কিংবদন্তি অমিতাভ বচ্চনও রয়েছে।

ট্রেলারটি দর্শকদেরকে একটি ধ্বংসাত্মক, পোস্ট-অ্যাপোক্যালিপটিক জগতে নিমজ্জিত করে, যদিও কিছু লক্ষণীয় VFX ছন্দ সহ। টাইগার শ্রফ গুড্ডু/গণপথের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন, ‘আমির’ (ধনী) এবং ‘গরীব’ (গরীব) এর মধ্যে ব্যবধান দূর করার একটি মিশনে একজন অমর মশীহ। পুরো ট্রেলার জুড়ে, টাইগার তার সিগনেচার হাই-অকটেন অ্যাকশন মুভগুলি দেখায়, প্রস্তাব করে যে তিনি ছবিতে একজন খাঁচা যোদ্ধা চরিত্রে অভিনয় করছেন। এদিকে, কৃতি স্যানন সূক্ষ্মতার সাথে নানচাক চালাচ্ছেন, অ্যাকশন সিকোয়েন্সে উত্তেজনার একটি অতিরিক্ত স্তর যোগ করেছেন। অমিতাভ বচ্চন সাদা ওভারঅল এবং একটি প্রবাহিত দাড়িতে একটি আকর্ষণীয় চেহারা দেখান, তার চরিত্র সম্পর্কে কৌতূহল জাগিয়ে তোলে। যাইহোক, ট্রেলারটি ছবির ভিএফএক্স বিভাগের কিছু ত্রুটির ইঙ্গিত দেয়।

“গণপথ” এর সবচেয়ে উত্তেজনাপূর্ণ দিকগুলির মধ্যে একটি হল নয় বছর বিরতির পর কৃতি এবং টাইগারের পুনর্মিলন, তাদের শেষ সহযোগিতা ছিল “হিরোপান্তি” (2014) এ।

চলচ্চিত্রটি পূজা এন্টারটেইনমেন্ট দ্বারা উপস্থাপিত হয়েছে গুড কো-প্রোডাকশনের সাথে এবং একটি প্রযোজনা দলকে গর্বিত করেছে যার মধ্যে রয়েছে ভাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং বিকাশ বাহল। “গণপথ” 20 অক্টোবর, 2023-এ বিশ্বব্যাপী মুক্তির জন্য সেট করা হয়েছে এবং এটি হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় উপলব্ধ হবে, যা বিভিন্ন ভাষা ও অঞ্চলের দর্শকদের মোহিত করার প্রতিশ্রুতি দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *