Labhpur Woman Harassment

বীরভূমের লাভপুর থানা এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিযোগ, মঙ্গলবার সকালে মহিলার স্বামী মাছ ধরতে বাড়ির বাইরে গিয়েছিলেন। সেই সময় তৃণমূল নেতা বাড়িতে প্রবেশ করেন। তিনি ওই মহিলার শ্লীলতাহানি করেন। শুধু তাই নয়, সে মেয়েদের সামনে তাকে ধর্ষণ করার চেষ্টা করে।

বাড়িতে ঢোকার পর গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ। কাঠগড়ের স্থানীয় তৃণমূল নেতা। গ্রামবাসী এবং ভুক্তভোগীর পরিবার ইতিমধ্যেই পুলিশের কাছে গিয়েছে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পলাতক অভিযুক্ত তৃণমূল নেতা।

ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুর থানা এলাকায়। অভিযোগ, মঙ্গলবার সকালে মহিলার স্বামী মাছ ধরতে বাড়ির বাইরে গিয়েছিলেন। সেই সময় তৃণমূল নেতা বাড়িতে প্রবেশ করেন। তিনি ওই মহিলার শ্লীলতাহানি করেন। শুধু তাই নয়, সে মেয়েদের সামনে তাকে ধর্ষণ করার চেষ্টা করে।

 

এরপরে, আশেপাশের এলাকার লোকেরা ভুক্তভোগীর চিৎকারের কাছে ছুটে যায়। পরিবারের সদস্যদের অভিযোগ লাভপুর থানায় দায়ের করা হলেও প্রথমে অভিযোগটি নেওয়া হয়নি। পরে অবশ্য পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই মামলাটি শুরু হয়ে গিয়েছে।

এদিকে, অভিযুক্ত বাড়িতে গেলে দেখা যায় যে বাড়িটি তালাবদ্ধ ছিল। তাদের বাড়িতে কেউ নেই। গ্রামবাসীদের দাবি, ঘটনার পর থেকে তাঁদের গ্রামে আর দেখা যায়নি। তবে এই ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন গ্রামবাসীরা। ভুক্তভোগী মহিলা বলেন, ‘আমার স্বামী পেশায় একজন মৎস্যজীবী। তিনি মাছ ধরতে গিয়েছিলেন। তারপর লোকটা ঘরে ঢুকল। আমি ঘুমিয়ে পড়েছিলাম। আমাকে ধর। আমি তাকে দূরে ঠেলে দিই। তারপর দরজা খুলে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *