GTA Online

জিটিএ অনলাইনের [GTA Online] বিভিন্ন ধরনের স্পোর্টস ক্লাসিক গাড়ি রয়েছে যা প্রতিপক্ষকে ধুলোয় ফেলে দেবে। স্বাভাবিকভাবেই, যখন এত বড় সংখ্যার মধ্যে থেকে সেরাটি বেছে নেওয়ার সময় আসে তখন এটি বিভ্রান্তিকর হয়ে পড়ে। এই বিভাগে গাড়িগুলি দেখতে কেমন তার কারণে এটি আরও বেশি ঘটে, তবে কেউ কেবল বাইরের দিকে নজর দিতে এবং এর গতি পরিমাপ করতে পারে না।

 

এখন, এই গাড়িগুলি পরীক্ষা করার একটি বিকল্প রয়েছে, তবে বড় রোস্টার বিবেচনা করে এটি অনেক সময় নেবে। এই কারণে, ধীর গতির মডেলের জন্য অর্থ অপচয় করার আগে সাহায্য নেওয়া ভাল। এই নিবন্ধটি খেলোয়াড়দের জিটিএ অনলাইনে দ্রুততম স্পোর্টস ক্লাসিক গাড়ি বেছে নেওয়ার অনুমতি দেবে।

জিটিএ অনলাইন 5 [GTA Online 5] এ শীর্ষ 5 টি দ্রুততম স্পোর্টস ক্লাসিক গাড়ি র্যাঙ্কিং)

  1. পেগাসি মনরো [Pegassi Monroe]

 

বাস্তব জীবনের ল্যাম্বোরগিনি মিউরা এবং ফেরারি 250 জিটিও-র পর ডিজাইন করা, পেগাসি মনরো তালিকার পঞ্চম স্থানে রয়েছে। 122.00 মাইল (196.34 কিমি/ঘন্টা) সর্বোচ্চ গতিতে এটি বিভাগের অন্যদের জন্য সীমানা নির্ধারণ করে। গেমাররা যারা জিটিএ অনলাইনে এই সুন্দর গাড়িটি কিনতে চান তাদের ইন-গেম অনলাইন স্টোরে 490,000 ডলার ব্যয় করতে হবে।

 

অনলাইন মাল্টিপ্লেয়ার হিসাবে, এই গাড়িটি একই দামে কিংবদন্তি মোটরস্পোর্ট স্টোর থেকে ক্রয় করা যেতে পারে। এই দুই আসনের 1:11.172 এর একটি চিত্তাকর্ষক ল্যাপ সময় রয়েছে এবং এটি ট্র্যাকে বা হাইওয়েতে আশ্চর্যজনক হ্যান্ডলিংও রয়েছে।

  1. লামপাদতি ভিসেরিস [Lampadati Viseris]

 

লাম্পাদাতি ভিসেরিস একটি আশ্চর্যজনক গাড়ি যা খেলায় কেনার জন্য আর উপলব্ধ নেই। এই গাড়িটি পাওয়ার মাত্র দুটি উপায় রয়েছে-এলএস কার মিট-এ কারোর সাথে বাণিজ্য করুন অথবা জিটিএ অনলাইন সাপ্তাহিক আপডেটে রকস্টারের বৈশিষ্ট্যের জন্য অপেক্ষা করুন।

 

ল্যাম্পাদাতি ভিসেরিস 124.25 মাইল (199.96 কিমি/ঘন্টা) এর সর্বোচ্চ গতি নিয়ে গর্ব করে। বিকাশকারী এই গাড়িটি তৈরি করার জন্য বাস্তব জীবনের ডি টোমাসো প্যান্টেরা জিটিএ 5, মাসেরাটি মেরাক এবং বিএমডাব্লু এম 1 থেকে অনুপ্রেরণা নিয়েছিলেন। দ্রুত হওয়ার পাশাপাশি, এটির দুর্দান্ত পরিচালনাও রয়েছে, যা খেলোয়াড়দের লস সান্টোসের খারাপ ট্র্যাফিকের মধ্য দিয়ে চালানোর অনুমতি দেয়।

3) ট্রুফেড জেড-টাইপ [Truffade Z-Type]

 

ট্রুফেড জেড-টাইপ হল তালিকার আরেকটি গাড়ি যা জিটিএ 5 এবং অনলাইনে স্ট্যান্ডার্ড উপায়ে আর কেনা যাবে না। 126.25 মাইল (203.18 কিমি/ঘন্টা) এর সর্বোচ্চ গতি নিয়ে গর্ব করে এটি গেমের দ্রুততম গাড়িগুলির মধ্যে একটি। যে খেলোয়াড়রা তাদের গ্যারেজে এই সুন্দর মেশিনটি যুক্ত করতে চান তাদের নিয়মিত ইভেন্ট শোরুম এবং দ্য লাকি হুইলের জন্য অপেক্ষা করতে হবে।

 

রকস্টার গেমস নিয়মিতভাবে এই ইভেন্টগুলির সময় এই ধরনের গাড়ির একটি রোস্টার ঘোরায়, যা সম্প্রদায়কে সেগুলি পাওয়ার সুযোগ দেয়। অনেক খেলোয়াড় এই গাড়িটি পেতে চায় কারণ এটি বাস্তব জীবনের বুগাটি টাইপ 57-এর উপর ভিত্তি করে তৈরি এবং এর একটি অনন্য নকশা রয়েছে। এমনকি তার পুরানো স্কুল “ক্লাসিক” চেহারা সত্ত্বেও, এই গাড়িটি আঁটসাঁট জায়গায় চালাতে বেশ সক্ষম।

2) ইম্পন্ট ডিলাক্সো [Imponte Deluxo]

 

ইম্পন্টে ডিলাক্সো প্রথম নজরে তত দ্রুত আসে না। কিন্তু, এখানেই বেশিরভাগ মানুষ এই অস্ত্রযুক্ত উড়ন্ত গাড়ির দ্বারা উড়িয়ে দেওয়ার আগে বোকা বনে যায়। 2017 সালে ডুমসডে হেইস্ট চালু হওয়ার পর থেকে এটি জিটিএ অনলাইনে রয়েছে। 127.25 মাইল (204.79 কিমি/ঘন্টা) এর শীর্ষ গতির সাথে এটি প্রায় সবাইকে ধুলোতে ফেলে দেবে।

 

যানবাহন উত্সাহীরা এটি ওয়ারস্টক ক্যাশে এবং ক্যারি স্টোর থেকে মোট 5,750,000 ডলারে কিনতে পারেন। যদিও এটি বেশ দামের ট্যাগ, তবে সাধারণ দৌড় বা ব্যাঙ্ক ডাকাতি যাই হোক না কেন, ইম্পন্টে ডিলাক্সো কোনও পরিস্থিতিতেই হতাশ করবে না। এটি রাস্তার অন্যান্য গাড়িগুলিকে অতিক্রম করবে এবং প্রয়োজনে সেগুলির উপর দিয়ে উড়ে যাবে। ডিজাইনটি ব্যাক টু দ্য ফিউচার থেকে ডিলোরিয়ান ডিএমসি-12 দ্বারা অনুপ্রাণিত।

1) পেগাসি টোরিডোর [Pegassi Toreador]

 

বাস্তব জীবনের ল্যাম্বোরগিনি মারজাল দ্বারা অনুপ্রাণিত হয়ে, পেগাসি টোরিডোর তালিকায় প্রথম স্থান অধিকার করে। এটি সাবমেরিনে পরিণত হতে সক্ষম হওয়ার পাশাপাশি 135.25 মাইল (217.66 কিমি/ঘন্টা) সর্বোচ্চ গতিতে পৌঁছাতে সক্ষম। এটি জিটিএ অনলাইনে ডাকাতি বা অন্যান্য বিপজ্জনক মিশনের সময় একটি পালানোর বাহন হিসাবে এটিকে একটি দুর্দান্ত পছন্দ করে তোলে।

 

পেগাসি টোরিডোর $4,250,000 এর মূল্য ট্যাগ সহ আসে এবং গেমটিতে ওয়ারস্টক ক্যাশে এবং ক্যারি স্টোর থেকে কেনা যায়। গাড়িটি রকেট বুস্টারগুলির সাথেও আসে যা জটিল পরিস্থিতি থেকে বাঁচতে দ্রুত ত্বরণ করতে দেয়। এটি ধ্বংস করতে ছয়টি হোমিং ক্ষেপণাস্ত্রও লাগে, যা এটিকে টাকার জন্য একটি দুর্দান্ত বিস্ফোরণ করে তোলে। বেশিরভাগ খেলোয়াড়রা আসন্ন শিরোনাম জিটিএ 6-এ এই গাড়িটি দেখতে চান তার কয়েকটি কারণও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *