Stoneman

বীরভূমঃ ফের স্টোনম্য়ান [ Stoneman] আতঙ্ক বীরভূমে (Birbhum)!  দুই সপ্তাহের মধ্যে বীরভূমের মোহাম্মদবাজার এলাকায় মাথায় পাথর মেরে হত্যার অভিযোগ আসে। বুধবার সকালে মোহাম্মদবাজারে একটি পুকুরের তীর থেকে মাথা ও মুখ চূর্ণ করা লাশ উদ্ধার করা হয়। ফলস্বরূপ, অনুব্রত মণ্ডল জেলায় স্টোনম্যানের ভয় আরও একবার ছড়িয়ে পড়ে।

বুধবার সকালে মুরগাবনি এলাকায় যুবকের মর্মান্তিক মৃতদেহ দেখে চিৎকার শুরু হয়। কারণ যে জায়গায় মৃতদেহ উদ্ধার করা হয়েছে, সেই জায়গা থেকে কিছুটা দূরে যেখানে টোল ট্যাক্স আদায় করা হয়। খনন করা নতুন দিঘির তীরে দেহটি পাওয়া যায়। নীল গেঞ্জি এবং জিন্স প্যান্ট পরে। পুলিশ জানিয়েছে, 40 বছর বয়সী ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। মৃতদেহের মাথার কাছে তিনটি ভারী পাথর ছিল। মোহাম্মদবাজার পুলিশের প্রাথমিক অনুমান, ট্রাকের চালককে কোথাও হত্যা করে রাস্তার পাশে ফেলে দেওয়া হয়েছে। তাঁর মুখ ও মাথা ভারী পাথর দিয়ে ভেঙে দেওয়া হয়েছিল যাতে তাঁকে চিনতে না পারা যায়।

ঘটনাচক্রে, গত  27শে অক্টোবর সিউরিতে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ পাওয়া যায়। শহরের মাঝখানে সিসিটিভি দেখে পুলিশ জানতে পারে রাস্তার পাশে পড়ে থাকা ভারী পাথর দিয়ে মাথায় আঘাত করে এক যুবককে হত্যা করা হয়েছে। সেই ঘটনায় সিউরির বাসিন্দা মুবারক শাহকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু কয়েক দিনের মধ্যেই মহম্মদবাজার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে, ঠিক যেভাবে মাথায় পাথর ছোঁড়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *