Pitbull

প্রতিবেশী প্রতিদিন পোষা প্রাণীটিকে [Pitbul]  শৌচকর্ম করার জন্য বাড়ির সামনে নিয়ে আসে। তিনি বারবার এই কাজ বন্ধ করার জন্য অনুরোধ করেছিলেন। সে কথা কানেই গেল না। প্রতিবাদ করতে গিয়ে পোষ্য পিটবুলের কামড়ে  ক্ষতবিক্ষত মহিলা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। দিল্লির স্বরূপনগর এই নৃশংস ঘটনার সাক্ষী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রিয়া দেবী নামে ওই মহিলা দীর্ঘদিন ধরে দিল্লির স্বরূপনগরে বসবাস করছেন। অভিযোগ, প্রতিবেশী তার বাড়ির সামনে মলত্যাগ করার জন্য পোষা পিটবুলটিকে নিয়ে এসেছিল। মহিলাটি বারবার বারণ করে। তাতে কোনও লাভ হয়নি। 3 নভেম্বর, মহিলাটি তার বাড়ির সিসিটিভি ফুটেজ দেখছিল। সে একই জিনিস বারবার ঘটতে দেখে। বাড়ির সামনে শৌচাগার করার জন্য প্রতিবেশী পোষা প্রাণীটিকে নিয়ে আসে। এরপর রিয়া দেবী সেই প্রতিবেশীর বাড়ির সামনে চলে যান। তিনি জিজ্ঞাসা করেন কেন পোষা প্রাণীটিকে তার বাড়ির সামনে মলত্যাগ করা হচ্ছে। তর্কাতর্কি শুরু হয়ে গিয়েছিল। অভিযোগ, প্রতিবেশী যুবকটি মহিলাকে ধাক্কা দিয়ে বের করে দেওয়ার চেষ্টা করে।

পিটবুলটি ছাড়া ছিল। হঠাৎ পোষা সারমেয় মহিলার উপর ঝাঁপিয়ে পড়ে। সারমেয় মুখ, হাত সহ শরীরের বিভিন্ন অংশে কামড়াতে শুরু করে। মহিলাটি ব্যথা ও ভয়ে চিৎকার করতে শুরু করে। অন্যরা জড়ো হয়ে যায়। সবাই তাকে পিটবুল থেকে বাঁচানোর চেষ্টা করে। অভিযোগ, প্রতিবেশী যুবকটি তার পোষা প্রাণীটি রিয়া দেবীর উপর লেলিয়ে দেয় । তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে ভর্তি করা হয়। প্রতিবেশীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 289 ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। যুবকটি আগাম জামিন নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *