Matthew Perry Death

ম্যাথিউ পেরি টিভি সিরিজ ফ্রেন্ডস দিয়ে বিশ্বের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। 54 বছর বয়সে অভিনেতার মৃত্যুর খবর সামনে আসছে। তবে, লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্টে জাকুজি থেকে উদ্ধার হওয়া দেহটির পরিচয় আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি।

জনপ্রিয় ‘ফ্রেন্ডস “সিরিজের ম্যাথিউ পেরি 54 বছর বয়সে’ ল্যান্ড অফ নো রিটার্ন”-এ গিয়েছেন। শনিবার লস অ্যাঞ্জেলেসে তাঁর অ্যাপার্টমেন্টে অভিনেতাকে মৃত অবস্থায় পাওয়া যায়। একাধিক সংবাদ প্রতিবেদনে দাবি করা হয়েছে যে পেরিকে তার বাড়িতে একটি জাকুজির মধ্যে পাওয়া গেছে। কিন্তু কোনও মাদক পাওয়া যায়নি।

লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র জনগণকে জানিয়েছে যে 50 বছর বয়সী এক ব্যক্তির মৃত্যুর খবর জানাতে পুলিশকে পেরির বাড়িতে ডাকা হয়েছিল। তবে, সেই সময় মৃতের পরিচয় সম্পর্কে কিছুই নিশ্চিত করা যায়নি।

 

কিন্তু এখনও পর্যন্ত কোনও সন্দেহজনক খবর পাওয়া যায়নি। পেরির বাড়ি থেকে সাহায্যের জন্য একটি কলও প্রাথমিকভাবে কার্ডিয়াক অ্যারেস্টের খবর দেয়।

 

ম্যাথিউ পেরি 1969 সালের 19শে আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস্টাউনে জন্মগ্রহণ করেন। তিনি কানাডার অটোয়ায় বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সাথে প্রাথমিক বিদ্যালয়ে পড়াশোনা করেন। তার মা সুজান মরিসন জাস্টিনের বাবা প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর সাংবাদিক এবং প্রেস সচিব ছিলেন।

 

ম্যাথু পেরির সৎ বাবা ছিলেন ডেটলিনের কিথ মরিসন। তাঁর নিজের বাবা জন বেনেট পেরিও একজন অভিনেতা এবং মডেল ছিলেন। ম্যাথিউ পেরির কর্মজীবনের প্রথম প্রকাশ ঘটে যখন তিনি 1979 সালে তাঁর বাবার পুলিশ শো ‘240 রবার্ট’-এ অতিথি হিসাবে উপস্থিত হন।

পেরি তখন একজন যুবক হিসাবে লস অ্যাঞ্জেলেসে চলে যান। টিভিতে ছোট ছোট ভূমিকায় কাজ করার জন্যও তাঁর কাছে ফোন আসতে থাকে। 1987 থেকে 1988 সাল পর্যন্ত ‘বয়েজ উইল বি বয়েজ’ ছবিতে চাজ রাসেলের ভূমিকায় অভিনয় করে তিনি কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করেন। তারপর ‘ফ্রেন্ডস “-এ কাজ করার সুযোগ আসে। তাঁকে ‘গ্রোইং পেইনস “এবং’ সিডনি”-র মতো সিরিজেও দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *