Mukesh Ambani Gets Death Threat

মুম্বইঃ

 

রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানি এই সপ্তাহের শুরুতে প্রাণনাশের হুমকি পেয়েছেন বলে পুলিশ আজ জানিয়েছে। একটি ইমেইলে, এক ব্যক্তি শিল্পপতিটিকে 20 কোটি টাকা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দেয়।

 

“আপনি যদি আমাদের 20 কোটি টাকা না দেন, তাহলে আমরা আপনাকে মেরে ফেলব। আমাদের ভারতের সেরা শ্যুটার রয়েছে “, ই-মেইলে বলা হয়েছে।

 

27 শে অক্টোবর শাদাব খান নামে এক ব্যক্তি এই হুমকি পাঠিয়েছিলেন, পুলিশ জানিয়েছে যে মিঃ আম্বানির মুম্বাইয়ের বাসভবন অ্যান্টিলিয়ার নিরাপত্তা কর্মকর্তারা তাদের নজরে মৃত্যুর হুমকি আনার পরে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল।

 

মুম্বাইয়ের গামদেবী পুলিশ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 387 এবং 506 (2) ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

 

মুকেশ আম্বানির প্রাণনাশের হুমকি এই প্রথম নয়।

 

মুম্বাই পুলিশ গত বছর বিহারের এক ব্যক্তিকে মিঃ আম্বানি এবং তাঁর পরিবারের সদস্যদের লক্ষ্যবস্তু করার হুমকি দিয়ে বেনামী কল করার জন্য গ্রেপ্তার করেছিল। ফোনকারী দক্ষিণ মুম্বাইয়ের আম্বানি পরিবারের বাসভবন ‘অ্যান্টিলিয়া “সহ এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালকে” উড়িয়ে দেওয়ার “হুমকি দিয়েছিল।

 

2021 সালে, দক্ষিণ মুম্বাইয়ে মিঃ আম্বানির বাসভবনের কাছে বিস্ফোরক বোঝাই একটি এসইউভি পাওয়া যায়। এসইউভি-র মালিক ব্যবসায়ী হিরণকে গত বছরের 5 মার্চ পার্শ্ববর্তী থানের একটি খাঁড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *