ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বিড়ি না দেওয়ার জন্য এক ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। (Murshidabad). কাঠগড়ার ব্যবসায়ীর প্রতিবেশী। মুর্শিদাবাদের ইসলামপুরের লোচনপুর শিসাপাড়া বাজারে অষ্টমীর রাতে ঘটনাটি ঘটে। উৎসবের মরশুমে এই ধরনের ঘটনা এলাকায় উত্তেজনা সৃষ্টি করে।

 

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সফিকুল ইসলাম। (29). তাঁর বাড়ি সিসাপাড়া গ্রামে। অভিযুক্ত ব্যবসায়ীর খুনি প্রতিবেশী তিয়ারুল ইসলাম পানসু (35)। তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। রাতে এই ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সোমবার সকালে সেখানে পুলিশি পিকেটিং চলছে। জানা গিয়েছে, ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত তিয়ারুল মানসিক ভারসাম্যহীন। যখনই বাজারে দেখা হতো, সফিকুলের কাছে বিড়ি চেয়ে খাইয়ে দিত। রবিবার সন্ধ্যায়ও বিড়ি চাইলেন। কিন্তু ব্যবসায়ী টাকা দিতে পারেননি কারণ তাঁর কাছে বিড়ি ছিল না। সেই ক্রোধে তিয়ারুল বাড়ি থেকে একটি ধারালো অস্ত্র নিয়ে এসে তাকে কুপিয়ে হত্যা করে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, ঘটনার সময় সাফিকুল একটি মুদি দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। সেই সময়, তিনি ঘটনাস্থলে একটি ধূমকেতুর মতো উপস্থিত হন এবং বারবার আঘাত করতে শুরু করেন। কেউ কিছু বুঝতে পারার আগেই অভিযুক্তরা পালিয়ে যায়। জানা গিয়েছে, মৃত যুবকটি একটি কাঠের কারখানার মালিক। সোফিকুল রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই পড়ে যান। বাজারের লোকজন দ্রুত তাকে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *