asian game

কমনওয়েলথ গেমসে অস্ট্রেলিয়ার কাছে হেরে ভারতকে রুপো জিততে হয়েছিল। এশিয়ান গেমসে তারা সোনা জিতেছে। এবারও অলিম্পিকে ক্রিকেটকে দেখতে চান স্মৃতি।

এশিয়ান গেমসে মহিলাদের ক্রিকেট ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়েছে ভারত। সোনা জিতলেন স্মৃতি মান্ধানা। ভারতীয় ওপেনার এবার অলিম্পিকে খেলতে চান। কমনওয়েলথ গেমসে অস্ট্রেলিয়ার কাছে হেরে ভারতকে রুপো জিততে হয়েছিল। এশিয়ান গেমসে তারা সোনা জিতেছে। এবারও অলিম্পিকে ক্রিকেটকে দেখতে চান স্মৃতি।

 

 

 

 

 

অলিম্পিক বা এশিয়ান গেমসের মতো প্রতিযোগিতায় ক্রিকেট খুব একটা জনপ্রিয় খেলা নয়। এমন জায়গায় খেলতে পেরে এবং দেশে পদক আনতে পেরে স্মৃতি খুব গর্বিত। তিনি বলেন, ‘ক্রিকেটার হিসেবে আমরা অলিম্পিকে কেবল দর্শক। আমি দেখছি অন্যরা দেশে পদক নিয়ে আসছে। এশিয়ান গেমসে সোনা জেতার পর, জাতীয় সঙ্গীত চলাকালীন, আমি বুঝতে পেরেছিলাম যে দেশের জন্য জেতার অনুভূতি কেমন। এমন সুযোগ খুব একটা আসে না। অলিম্পিকে যদি ক্রিকেট থাকে, তাহলে সেটা দারুণ হবে। সেই ম্যাচটি বিশ্বকাপের মতোই গুরুত্বপূর্ণ হবে।

 

এশিয়ান গেমসে পদক জেতার সুখের স্মৃতি। তিনি কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালে দলকে নেতৃত্ব দেন। স্মৃতি বলেন, ‘ভারতের পদক সংখ্যা বাড়াতে পেরে ভালো লাগছে। একজন ক্রিকেটার হিসেবে এমন কিছু করার খুব বেশি সুযোগ আপনি পান না। কমনওয়েলথ গেমস আমাদের জন্য খুব আকর্ষণীয় ছিল। অন্যান্য ক্রীড়ার প্রতিযোগীদের সঙ্গে খেলতে পারাটা সম্মানের “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *