বারাসাতে বৃদ্ধাকে হত্যা

বৃদ্ধ মহিলা বারাসাতের কালিবারি এলাকায় একা থাকতেন। পুলিশের ধারণা, পিছনের দরজা ভেঙে ঢুকেছিল চোর। বৃদ্ধ মহিলাকে হত্যা করে বাড়ি ভাঙচুর করে।

চোর বাড়ি চুরি করতে এসে বৃদ্ধাকে হত্যা করে পালিয়ে যায়। বৃদ্ধ বাড়িতে একা থাকতেন। পুলিশ সন্দেহ করছে যে চোর তাকে হত্যা করে সবকিছু লুট করে পালিয়ে গেছে। ঘটনার একদিন পর বৃদ্ধার দেহ উদ্ধার করা হয়। কেউ জানে না যে সে মারা গেছে।

 

 

 

ঘটনাটি ঘটেছে বারাসাতের কালিবারি এলাকায়। সোমবার মধ্যরাতে বৃদ্ধাকে হত্যার খবর পায় পুলিশ। সঙ্গে সঙ্গে তাঁরা গিয়ে দেহটি উদ্ধার করেন। নিহত ব্যক্তির নাম শর্মিষ্ঠা মুন্সি। (63). পুলিশ জানিয়েছে, স্বামী মারা যাওয়ার পর থেকে ওই বৃদ্ধা বাড়িতে একা থাকতেন। তাঁর ছেলে পুনেতে ব্যবসা করে। বিয়ের পর থেকে মেয়ের ঠিকানা বেলঘরিয়া। বাড়ির পিছনের দরজা ভেঙে গেছে। ধারণা করা হচ্ছে, চোরটি সেখান দিয়ে ঢুকেছিল।

 

পুলিশ বাড়িতে গিয়ে দেখে পুরো বাড়িটি নোংরা হয়ে গেছে। বৃদ্ধ মহিলাটি মেঝেতে শুয়ে আছে। তার শরীরে কোনো প্রাণ নেই। বৃদ্ধার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

 

বৃদ্ধার মেয়ে বলেছিল যে সে সোমবার সারাদিন তার মায়ের সাথে যোগাযোগ করতে পারেনি। পরে প্রতিবেশীরা খোঁজাখুঁজি করে বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ দেখতে পান। খবরের কাগজগুলো বাইরে পড়ে আছে। প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দু “জনকে গ্রেফতারও করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বারাসাত জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘এই ঘটনায় আমরা খুব দ্রুত দুজনকে গ্রেপ্তার করেছি। পুলিশ পূর্ণাঙ্গ তদন্ত চালাচ্ছে।

 

এর আগে উত্তর 24 পরগনার দত্তপুকুর এলাকায় একই ধরনের একটি হত্যা মামলা প্রকাশ্যে আসে। দুষ্কৃতীরা গ্রামের প্রাক্তন পঞ্চায়েত প্রধানের মাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে। তারা চুরির উদ্দেশ্যে বাড়িতে প্রবেশ করে। বৃদ্ধ মহিলাটি অপকর্মগুলি দেখে তাকে হত্যা করা হয়। মূল অভিযুক্তকেও গ্রেফতার করেছে পুলিশ। তার চুল কাটার আগে প্রায় একই ঘটনা ঘটেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *