kidnaps' tribal girl

বোলপুরঃ বাড়ির জানালা ভেঙে আদিবাসী নাবালিকাকে অপহরণ। বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা। পুরো ঘটনার সঙ্গে তৃণমূল সদস্যের ছেলে জড়িত। বীরভূমের পারুই পুলিশ স্টেশনের দামোদরপুর গ্রামের বাসিন্দা নাবালিকাকে বর্তমানে বোলপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আদিবাসী মেয়েটি মঙ্গলবার তার বাড়িতে ঘুমাচ্ছিল। অভিযোগ, মাঝরাতে জানালা ভেঙে তাঁকে অপহরণ করা হয়। এক নাবালিকা দুই বোনের সঙ্গে ঘুমাচ্ছিল। তারা চিৎকার করতে শুরু করে। পরিবারের সদস্যরা জানতে পারবেন। নাবালিকার আত্মীয়রা ছেলেটির বাড়িতে জড়ো হন। নাবালিকাকে বাড়িতে ফিরিয়ে আনা হয়।

আদিবাসী নাবালিকা বাড়ি ফিরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাঁকে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নাবালিকার পরিবারের দাবি, তৃণমূল সদস্যের ছেলে প্রায়শই তাকে বিভিন্নভাবে হয়রানি করত। যুবকের চাপে, নাবালিকা কার্যত স্কুলে যাওয়া এবং টিউশন দেওয়া বন্ধ করে দিয়েছিল। তবে, তিনি রেহাই পাননি। যুবকটি অবশেষে তাকে অপহরণ করে যখন সে ঘুমিয়ে ছিল।

 

এখনও পর্যন্ত নাবালিকার পরিবারের তরফে পারুই থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। অপ্রাপ্তবয়স্ক উপজাতি পরিবারের পিতামাতারা দাবি করেন যে তাদের আর্থিক অবস্থা খারাপ। তাই তাঁরা কোনও আইনি ঝামেলায় জড়াতে চান না। তাঁরা শুধু চান তাঁদের মেয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নাবালিকার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *