পেটে ছুরিকাঘাত

হুগলিতে একটি মর্মান্তিক ঘটনায়, বিডিওতে কর্মরত এক সরকারি কর্মচারী। অফিস নিজেকে ছুরিকাঘাত করে আত্ম-ক্ষতি অবলম্বন. ঘটনাটি ঘটেছে পোলবা থানার অন্তর্গত দাদপুর গ্রামে। ভিডিও অফিসের চতুর্থ শ্রেণীর কর্মচারী শঙ্কর রুইদাস গত তিন-চার দিন ধরে কাজে আসেননি। বুধবার তিনি অফিসে ফিরে এই মর্মান্তিক ঘটনার সাথে জড়িত ছিলেন।

 

শঙ্কর রুইদাস, একজন 55 বছর বয়সী কর্মচারী, পোলবার ভিডিও অফিসে অধ্যবসায়ের সাথে কাজ করেছিলেন। যাইহোক, বুধবার, তার সহকর্মীরা কিছু ভুল লক্ষ্য করেন যখন তিনি দুঃখের দৃশ্যমান লক্ষণ নিয়ে অফিসে হাজির হন। তার হাতে, সে একটি ফলের ছুরি ধরেছিল যা দিয়ে সে নিজেকে আহত করেছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি, শঙ্কর নিজের প্রাণ নেওয়ার চেষ্টা করেছিলেন। তবে এই মর্মান্তিক কাজের পিছনের কারণগুলি এখনও অস্পষ্ট।

 

শঙ্করের ভয়ঙ্কর অবস্থা জানতে পেরে তার সহকর্মীরা তাকে সঙ্গে সঙ্গে পোলবা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। পোলবা বিএমওএইচ-এর মেডিকেল অফিসার ইন চার্জ (এমওআইসি) ডাঃ কৌশিক মন্ডল প্রাথমিক চিকিৎসা প্রদান করেছিলেন। পরে তাকে অ্যাম্বুলেন্সে করে চুচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

 

পোলবা থানা পুলিশ ঘটনার তদন্ত করছে। শঙ্কর রুইদাসের বাড়ি দাদপুর থানার অন্তর্গত তালছিনান গ্রামে। এটা বিশ্বাস করা হয় যে ব্যক্তিগত বা পারিবারিক সমস্যা তার আত্ম-ক্ষতি করার চেষ্টাকে ট্রিগার করতে পারে। পুলিশ ইতিমধ্যেই শঙ্করের পরিবারকে পরিস্থিতি সম্পর্কে জানিয়েছে।

 

এই মর্মান্তিক ঘটনার পেছনের উদ্দেশ্য এখনো তদন্তাধীন। কর্তৃপক্ষ অন্তর্নিহিত কারণ এবং পরিস্থিতি উদ্ঘাটন করার জন্য কাজ করছে যা শঙ্কর রুইদাসকে এমন একটি কষ্টদায়ক উপায়ে নিজের ক্ষতি করতে পরিচালিত করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *